শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন

সাফল্য এনে দিলেন মুস্তাফিজ- মেহেদী

সাফল্য এনে দিলেন মুস্তাফিজ- মেহেদী

বিবর্তন ডেস্ক: টস জিতে ফিল্ডিংয়ে নেমে শেখ মেহেদিকে দিয়ে বোলিং উদ্বোধন করায় বাংলাদেশ। ক্রিস গেইল আর এভিন লুইস সেই ওভার থেকে তোলেন ৪ রান। পরের ওভারে আসেন তাসকিন আহমেদ। পেস-স্পিনের দ্বিমুখী আক্রমণে প্রভাব বিস্তার করে বাংলাদেশ। তৃতীয় ওভারেই আনা হয় মুস্তাফিজকে। শেষ বলে আসে সাফল্য। মুস্তাফিজের বলটি উড়িয়ে মারতে গিয়ে স্কয়ার লেগে মুশফিকুর রহিমের তালুবন্দি হন ৯ বলে ৬ রান করা এভিন লুইস। দলীয় ১২ রানে প্রথম উইকেট হারায় উইন্ডিজ। অপরদিকে দলীয় ১৮ রানের মাথায় ৪ রান করে মহাদী বলে বোল্ড হন গেইল।

টাইগার একাদশে আজ ২টি পরিবর্তন এসেছে। ইনজুরির কারণে ছিটকে যাওয়া নুরুল হাসান সোহানের জায়গায় এসেছেন সৌম্য সরকার। অন্যদিকে স্পিনার নাসুম আহমেদের জায়গায় ফিরেছেন পেসার তাসকিন আহমেদ। ওপেনার হিসেবে টানা ব্যর্থ হওয়া লিটন দাসও একাদশে আছেন। আজ তিনি কিপিং করছেন। উইন্ডিজ একাদশেও এসেছে দুই পরিবর্তন। লেন্ডল সিমন্স ও হেইডেন ওয়ালশের জায়গায় এসেছেন রোসটন চেইজ ও জেসন হোল্ডার। এই ম্যাচ দিয়েই আন্তর্জাতিক টি-টোয়েন্টি অভিষেক হতে যাচ্ছে চেইজের।

বাংলাদেশ একাদশ : লিটন দাস, মোহাম্মদ নাঈম, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ (অধিনায়ক), সৌম্য সরকার, আফিফ হোসেন, মেহেদী হাসান, শরীফুল ইসলাম, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান।

উইন্ডিজ একাদশ : এভিন লুইস, ক্রিস গেইল, রসটন চেজ, শিমরন হেটমায়ার, কাইরন পোলার্ড (অধিনায়ক), নিকোলাস পুরান, আন্দ্রে রাসেল, ডোয়াইন ব্রাভো, জেসন হোল্ডার, আকিল হোসেইন, রবি রামপাল।

ভাল লাগলে সংবাদটি শেয়ার করুন........

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত... © কর্তৃপক্ষদ্বারা সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত |২০২০|
Design & Developed BY CHT Technology