বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন

দেশে করোনা নতুন শনাক্ত ৫০০ ছাড়িয়েছে, মৃত্যু-১

দেশে করোনা নতুন শনাক্ত ৫০০ ছাড়িয়েছে, মৃত্যু-১

বিবর্তন ডেস্ক: দেশে করোনা সংক্রমণ বেড়েছে। গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা শনাক্ত হয়েছেন ৫৫৭ জন। এ নিয়ে শনাক্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ১৫ লাখ ৮৬ হাজার ৪৬৬ জনে। এছাড়া আজ করোনায় একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৮ হাজার ৭৭ জনে। তথ্য অনুযায়ী, মারা যাওয়া নারী রংপুর বিভাগের বাসিন্দা ছিলেন। আজ রবিবার বিকেলে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত করোনা সংক্রান্ত সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে।

রবিবারের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এক দিনে করোনা থেকে সুস্থ হয়েছেন ২৫৩ জন। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ১৫ লাখ ৪৯ হাজার ৫৫৭ জন। গত ২৪ ঘণ্টায় ১৯ হাজার ১৮৯ জনের নমুনা সংগ্রহ করা হয়। পরীক্ষা করা হয় ১৯ হাজার ১৩০টি নমুনা। পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ২ দশমিক ৯১ শতাংশ।

এর আগে, গতকাল শনিবার স্বাস্থ্য অধিদপ্তর ২৪ ঘণ্টায় করোনায় ৪ জনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছিল। সে সময় শনাক্তের সংখ্যা ছিল ৩৭০ জন। গত শুক্রবার করোনায় ২ জনের মৃত্যু ও ৫১২ জন শনাক্তের তথ্য জানিয়েছিল অধিদপ্তর। গত বছরের ৮ মার্চ দেশে প্রথম তিনজনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়। এর ১০ দিন পর ওই বছরের ১৮ মার্চ দেশে এ ভাইরাসে প্রথম মৃত্যু হয়।

ভাল লাগলে সংবাদটি শেয়ার করুন........

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত... © কর্তৃপক্ষদ্বারা সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত |২০২০|
Design & Developed BY CHT Technology