শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:২২ অপরাহ্ন

রামগড়ের দুই ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের শপথ গ্রহন

রামগড়ের দুই ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের শপথ গ্রহন

রামগড় প্রতিনিধি: খাগড়াছড়ির রামগড় উপজেলার ১নম্বর রামগড় ও ২ নম্বর পাতাছড়া ইউপির নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারী) বিকাল ৩টায় উপজেলা সম্মেলন কক্ষে ১৮জন সাধারন সদস্য ও ৬জন সংরক্ষিত মহিলা সদস্যকে শপথ বাক্যপাঠ করান সদ্য রামগড় উপজেলা নির্বাহী অফিসার খোন্দকার ইখতিয়ার উদ্দিন মো: আরাফাত। এর আগে ১নং রামগড় ইউপির নব নির্বাচিত চেয়ারম্যান শাহআলম মজুমদার ও ২ নম্বর পাতাছড়া ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান কাজী নরুল আলমকে সকালে খাগড়াছড়ি জেলা প্রশাসকের কার্যালয়ে শপথবাক্য পাঠ করান জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস।

এসময় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী, সহকারী কমিশনার (ভূমি) উম্মে হাবিবা মজুমদার, পৌর মেয়র রফিকুল আলম কামাল, মহিলা ভাইচ চেয়ারম্যান হাসিনা আক্তার, ১নম্বর রামগড় ইউপির নব নির্বাচিত চেয়ারম্যান শাহ আলম মজুমদার ও ২ নম্বর পাতাছড়া ইউপির নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান কাজী নরুল আলমসহ সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক-সামাজিক নেতৃবৃন্দসহ স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

নির্বাহী অফিসার খোন্দকার ইখতিয়ার উদ্দিন মো: আরাফাত নির্বাচিত সদস্যদের শপথ বাক্য শেষে বলেন, আপনেরা জনগনের ভোটে নির্বাচিত সদস্য জনগনের সুখ-দুঃখে আপনারা পাশে থাকবেন এবং সরকারের নিয়ম কানুন মেনে এলাকার সার্বিক উন্নয়ন ও এলাকার আইনশৃংখলা উন্নয়নে ভূমিকা রাখবেন।

ভাল লাগলে সংবাদটি শেয়ার করুন........

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত... © কর্তৃপক্ষদ্বারা সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত |২০২০|
Design & Developed BY CHT Technology