বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ০১:৩০ পূর্বাহ্ন

রামগড়ে ১০ টাকা কেজি দরে চাল বিতরণ শুরু

রামগড়ে ১০ টাকা কেজি দরে চাল বিতরণ শুরু

রামগড় প্রতিনিধি: “শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ” এ স্লোগানে বাংলাদেশ সরকারের খাদ্য বান্ধব কর্মসূচীর আওতায় চলতি বছরে খাগড়াছড়ির রামগড় উপজেলায় ১০ টাকা কেজি দরে ভোক্তাপ্রতি মাসে ৩০ কেজি চাল বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

মঙ্গলবার (৮ মার্চ) সকালে প্রথম দিন এই কর্মসূচীর উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার খোন্দকার মো: ইখতিয়ার উদ্দিন আরাফাত। এ সময় পাতাছড়া ইউনিয়ন চেয়ারম্যান কাজী নুরুল আলম আলমগীর, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক হিমো চাকমা সহ সংশ্লিষ্ট ট্যাগ অফিসার উপস্থিত ছিলেন।

উপজেলা খাদ্য গুদাম এর ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান ভূঁইয়া জানান, বছরে দুই প্রান্তিকে নিম্ন আয়ে অবস্থানকারী কার্ডধারী জনগণের মাঝে ১০ টাকা কেজি দরে চাল বিতরণ করা হয়ে থাকে। প্রত্যেক ভোক্তা প্রতি মাসে ৩০ কেজি করে চাল পাবেন।উপজেলার রামগড় ও পাতাছড়া ইউনিয়নে ৪জন ডিলার আগামী ৫ মাস প্রতিমাসে ১ হাজার ৭শ ৪৬ জন ভোক্তার মাঝে এ চাল বিতরণ করবেন।

উপজেলা নির্বাহী অফিসার খোন্দকার মো: ইখতিয়ার উদ্দিন আরাফাত বলেন, কঠোর মনিটর ব্যবস্থায় ইউনিয়ন পর্যায়ে প্রকৃত ভোক্তা নিরূপণ করে এই চাল বিতরণ করা হয়ে থাকে। আমরা লক্ষ্য রাখছি যাতে প্রকৃত ভোক্তা এই সেবা পেয়ে থাকে।

ভাল লাগলে সংবাদটি শেয়ার করুন........

Leave a Reply

Your email address will not be published.




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত... © কর্তৃপক্ষদ্বারা সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত |২০২০|
Design & Developed BY CHT Technology