বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১১:৫০ পূর্বাহ্ন

রাঙামাটিতে নারীদের সাইকেল র‌্যালি

রাঙামাটিতে নারীদের সাইকেল র‌্যালি

রাঙামাটি প্রতিনিধি: রাঙামাটিতে পালিত হয়েছে আন্তর্জাতিক নারী দিবস। আজ মঙ্গলবার দিবসটি উপলক্ষে শহরের আউটার স্টেডিয়াম থেকে নারীদের সাইকেল র‌্যালি বের করা হয়।

এসময় র‌্যালিতে বিভিন্ন শ্রেণি-পেশার শত শত নারীরা অংশগ্রহণ করেন। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে রাঙামাটি জেলা পরিষদ কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে রাঙামাটি জেলা পরিষদ সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি জেলা পরিষদের চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী। রাঙামাটি জেলা পরিষদ সদস্য ঝর্ণা খীসার সভাপতিত্বে এতে রাঙামাটি সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নাসরিন, নারী নেত্রী টুকু তালুকদার ও নুকু চাকমা উপস্থিত ছিলেন। এসময় নারী অবদানের জন্য দুই নারীকে বিশেষ সম্মাননা দেওয়া হয়। তারা হলেন-মনিরা পারভিন মনি ও শান্তনা খীসা।
অন্যদিকে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে রাঙামাটি জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে সকালে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসকের কার্যালয় থেকে র‌্যালিটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এসে আলোচনা সভায় মিলিত হয়।

র‌্যালি ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মিজানুর রহমান। বিশেষ অতিথি ছিলেন রাঙামাটি পুলিশ সুপার মীর মোদ্দাচ্ছের, সাবেক মহিলা সাংসদ ফিরোজা বেগম চিনু, অতিরিক্ত জেলা প্রশাসক শিল্পী রানী রায়, অতিরিক্ত পুলিশ সুপার মাহামুদা বেগম ও রাঙামাটি মহিলা বিষয়ক অধিদপ্তর কর্মকর্তা হোসনে আরা বেগম।

ভাল লাগলে সংবাদটি শেয়ার করুন........

Leave a Reply

Your email address will not be published.




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত... © কর্তৃপক্ষদ্বারা সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত |২০২০|
Design & Developed BY CHT Technology