রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন

শিরোনাম:
রামগড়ে গরিবের চাল-আটা কালোবাজারে; ডিলারশীপ বাতিল

রামগড়ে গরিবের চাল-আটা কালোবাজারে; ডিলারশীপ বাতিল

রামগড় প্রতিনিধি: খাগড়াছড়ির রামগড়ে ওএমএস’র চাল-আটা বিক্রিতে অনিয়মের অভিযোগ ও নীতিমালার শর্ত ভঙ্গের কারণে পৌরসভার সোনাইপুল বাজারে মো: হারুন নামে এক ব্যবসায়ীর ডিলারশীপ বাতিল করে বিক্রয় কাজ থেকে অব্যাহতি দিয়েছে উপজেলা প্রশাসনের পরিচালিত ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার (১৭মে) সকালে পৌরসভার সোনাইপুল বাজারে মেসার্স হারুন ট্রেডার্সে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খোন্দকার মো: ইখতিয়ার উদ্দিন আরাফাত।

জানা যায়, সরকারী বরাদ্ধে রামগড় পৌর এলাকার তিনটি স্পটে তিনজন ডিলারের মাধ্যমে খোলা বাজারে ওএমএস’র চাল-আটা বিক্রি করা হচ্ছিল। প্রতি ডিলারকে প্রতিদিন এক হাজার ৫০০ কেজি চাল ও এক হাজার কেজি আটা বরাদ্দ দিয়ে জনপ্রতি ৫ কেজি বিক্রির শর্তে চাল ৩০ টাকা ও আটা ১৮ টাকা দরে এবং প্রতিজন ক্রেতাকে স্বাক্ষর বা টিপসহি নেয়ার নির্দেশনা রয়েছে।

কিন্তু ডিলারশীপের শর্ত না মেনে মেসার্স হারুন ট্রেডার্সের মালিক মো: হারুন গরিবের চাল ও আটা মেসার্স আলমগীর স্টোরে অবৈধভাবে পাইকারী দামে বিক্রির অভিযোগ প্রমাণিত হওয়ায় ভ্রাম্যমান আদালতে মো: হারুনের ডিলারশীপ বাতিল করে ভ্রাম্যমান আদালত।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খোন্দকার মো: ইখতিয়ার উদ্দিন আরাফাত জানান, এই ডিলারের বিরুদ্ধে গরিবের ওএমএস এর চাল ও আটা কালোবাজারে বিক্রির অভিযোগ ছিল। অভিযোগ প্রমানিত হওয়ায় ও স্বীকার করার মো : হারুনের ডিলারশীপ বাতিল করা হয়েছে। সেখানে নতুন ডিলার নিয়োগ দেয়া হবে।

ভাল লাগলে সংবাদটি শেয়ার করুন........

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত... © কর্তৃপক্ষদ্বারা সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত |২০২০|
Design & Developed BY CHT Technology