বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ০১:১২ পূর্বাহ্ন

বজ্রপাতে তাহিরপুরে ৩ স্কুল শিক্ষার্থীর মৃত্যু

বজ্রপাতে তাহিরপুরে ৩ স্কুল শিক্ষার্থীর মৃত্যু

তাহিরপুর প্রতিনিধি: বাড়ির পাশে ক্ষেত থেকে বাদাম তুলতে গিয়ে আজ বৃহস্পতিবার সকাল ১১টায় বজ্রপাতে ঘটনাস্থলেই তিন স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে আরো আটজন। তাদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক। নিহত ও আহতরা সবাই সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের সুন্দর পাহাড়ি গ্রামের বাসিন্দা।

নিহতরা হলো সুন্দর পাহাড়ি গ্রামের আব্দুল হেকিমের মেয়ে তাওহীদা বেগম (সপ্তম শ্রেণি) ও ফজু রহমানের ছেলে আমিরুল ইসলাম। সে ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ছিল। এ ছাড়া নিহত একই এলাকার আব্দুল আজিজের মেয়ে রিপা বেগম (পঞ্চম শ্রেণি)। তারা ওই এলাকার ঘাগটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ছিল।

এ ঘটনায় গুরুতর আহতরা হলো আলীজা (৯), শেফা আক্তার (৭), সাফিয়া (৭) ও হবি রহমান (৪০)। তাদের সবাইকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মন্টু কুমার সরকার জানান, সকাল ১১টায় বাড়ির পাশে জমি থেকে বাদাম তুলতে গিয়ে বজ্রপাতে তিনজন নিহত ও আটজন আহত হয়েছে। নিহতের সবাই এবং আহতদের অধিকাংশই ঘাগটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী।

তাহিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা ডা. ফয়েজ আহমদ জানান, আহতদের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য জেলা শহরে পাঠানো হচ্ছে।

তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রায়হান কবির নিহত ও আহতের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘আমি ঘটনাস্থলে যাচ্ছি। প্রশাসনের পক্ষ থেকে নিহত ও আহতদের পরিবারের কাছে সরকারি সহায়তা তুলে দেওয়া হবে। ‘

ভাল লাগলে সংবাদটি শেয়ার করুন........

Leave a Reply

Your email address will not be published.




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত... © কর্তৃপক্ষদ্বারা সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত |২০২০|
Design & Developed BY CHT Technology