বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ০১:০৪ পূর্বাহ্ন

রামগড়ে অসহায় ও দুঃস্থদের মাঝে বিজিবির অনুদান বিতরণ

রামগড়ে অসহায় ও দুঃস্থদের মাঝে বিজিবির অনুদান বিতরণ

রামগড় প্রতিনিধি: জেলার রামগড়ে অসহায় ও দুঃস্থদের মাঝে নগদ অর্থ সহায়তা, সেলাই মেশিন, ঢেউটিন ও টিউবওয়েল বিতরণ করেছে বিজিবির রামগড় ব্যাটালিয়ন (৪৩ বিজিবি)।

সম্প্রীতি উন্নয়ন কর্মসূচীর আওতায় আজ সকালে রামগড় ব্যাটালিয়ন সদরে উপকারভোগীদের হাতে এসব অনুদান তুলে দেন ৪৩ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ হাফিজুর রহমান।

অনুদান ও বিভিন্ন সরঞ্জাম বিতরণ অনুষ্ঠানে রামগড় ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর মোঃ মনিরুজ্জামান, সহাকারী পরিচালক রাজু আহম্মেদসহ বিজিবির পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসময় ৪৩ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ হাফিজুর রহমান জানান, সীমান্ত এলাকায় অবৈধ মাদক-চোরাচালান প্রতিরোধ, অপরাধ কর্মকান্ড প্রতিহত করাসহ এ অঞ্চলের মানুষের আর্থ-সামাজিক উন্নয়নে ব্যাটালিয়ন কর্তৃক পূর্বের ন্যায় ভবিষ্যতেও সম্প্রীতি উন্নয়ন কর্মসূচীর এসব উদ্যোগ অব্যাহত থাকবে।

বিজিবির পক্ষ হতে বলা হয়, এদিন জোন অধীনস্ত বিভিন্ন এলাকার অসহায়, দুঃস্থ ও হতদরিদ্র জনসাধারণের আবেদনের প্রেক্ষিতে মোট ৪৫ জনকে ২ লাখ ১৪ হাজার টাকা, ৫জনকে ৫টি সেলাই মেশিন, ৭টি পরিবারকে বাড়ি নির্মানের জন্য ৭ বান্ডেল ঢেউটিন ও পানিশূন্য গ্রামের ২জন উপকারভোগীর মাঝে ২টি টিউবওয়েল সরঞ্জাম বিতরণ করা হয়।

ভাল লাগলে সংবাদটি শেয়ার করুন........

Leave a Reply

Your email address will not be published.




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত... © কর্তৃপক্ষদ্বারা সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত |২০২০|
Design & Developed BY CHT Technology