বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ০১:৪৫ পূর্বাহ্ন

আর্জেন্টিনা-ব্রাজিল ম্যাচের ভেন্যু নির্ধারণ

আর্জেন্টিনা-ব্রাজিল ম্যাচের ভেন্যু নির্ধারণ

ক্রীড়া ডেস্ক: গত বছরের ৫ সেপ্টেম্বর বিশ্বকাপ বাছাইপর্বে মুখোমুখি হয়েছিল ব্রাজিল-আর্জেন্টিনা। কিন্তু সাত মিনিট না যেতেই বন্ধ করে দেওয়া হয় দুই চিরপ্রতিদ্বন্দ্বী দেশের লড়াই। ব্রাজিলের স্থানীয় স্বাস্থ্য কর্তৃপক্ষের হস্তক্ষেপে ম্যাচটি বন্ধ হয়ে যায়। তাদের দাবি ছিল, আর্জেন্টিনার চার খেলোয়াড় করোনা প্রটোকল ভঙ্গ করেছেন। এরপর ম্যাচটি আর মাঠে গড়ায়নি। অবশেষে সেটি আলোর মুখ দেখতে যাচ্ছে।

ফিফার পক্ষ থেকে সময় বেঁধে দিয়ে বলা হয়েছিল, আগামী ২২ সেপ্টেম্বরের মধ্যেই খেলতে হবে আর্জেন্টিনা-ব্রাজিলের এই স্থগিত ম্যাচটি। যেহেতু ব্রাজিল স্বাগতিক ছিল তাদের মাঠে এমন শর্ত দেয় ফিফা। ব্রাজিল ফুটবল অ্যাসোসিয়েশন জানিয়েছে, সাও পাওলোর অ্যারেনা করিন্থিয়ান্সেই হবে খেলাটি। আগামী ২২ সেপ্টেম্বর মুখোমুখি হবে উভয় দল।

আর্জেন্টিনা ও ব্রাজিল ফুটবল অ্যাসোসিয়েশনের আত্মপক্ষ সমর্থনের পর গত ৯ মে ফিফা জানিয়ে দেয় ম্যাচটি খেলতে হবে। ব্রাজিল ফুটবল অ্যাসোসিয়েশন প্রথমে তিনটি ভেন্যু নির্ধারণ করেছিল। প্রথমটা ইউরোপের কোনো মাঠে। যাতে করে আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচের আগে বা পরে অন্য কোনো দলের সঙ্গে একটি প্রীতি ম্যাচও খেলতে পারে তারা। এটি সম্ভব না হলে দীর্ঘদিন ধরে অপেক্ষায় থাকা যুক্তরাষ্ট্রে খেলার পরিকল্পনা ছিল ব্রাজিলের। কিন্তু শেষ পযর্ন্ত তা হয়ে ওঠেনি। ঘরের মাঠ অ্যারেনা করিন্থিয়ান্সেই হবে সেই ম্যাচটা।

ভাল লাগলে সংবাদটি শেয়ার করুন........

Leave a Reply

Your email address will not be published.




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত... © কর্তৃপক্ষদ্বারা সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত |২০২০|
Design & Developed BY CHT Technology