বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১২:২৪ অপরাহ্ন

খাগড়াছড়িতে আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

খাগড়াছড়িতে আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বিপ্লব তালুকদার : খাগড়াছড়িতে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কোরআন খতম, মিলাদ ও দোয়া মাহফিল,জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,বর্ণাঢ্য আনন্দ র‌্যালী,কেক কাটা,আলোচনা সভার করে বাংলাদেশ আওয়ামীলীগ খাগড়াছড়ি জেলা শাখা ।
সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন দলীয় নেতা কর্মীরা পরে দলীয় কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য আনন্দ র‌্যালী খাগড়াছড়ি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষীণ করে ‘মুক্তিযদ্ধের চেতনা মঞ্চ টাউন গিয়ে শেষ হয় ।পরে সেখানে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান দলীয় নেতা কর্মীরা।
এরপর দলীয় কার্যালয়ে আলোচনা সভার অনুষ্ঠিত হয় এই সময় উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি রণবিক্রম ত্রিপুরা , সহ-সভাপতি কংজরী চৌধুরী , সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী , জেলা আওয়ামীলীগের সহ-সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু , সদস্য আশুতোষ চাকমা , সদস্য খোকনেশ্বও ত্রিপুরা সহ সংগঠনের সহযোগী নেতাকর্মীরা।

ভাল লাগলে সংবাদটি শেয়ার করুন........

Leave a Reply

Your email address will not be published.




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত... © কর্তৃপক্ষদ্বারা সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত |২০২০|
Design & Developed BY CHT Technology