বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১০:৩৪ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে খাগড়াছড়িতে আওয়ামীলীগ’র বর্ণাঢ্য শোভাযাত্রা আনন্দ র‌্যালী

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে খাগড়াছড়িতে আওয়ামীলীগ’র বর্ণাঢ্য শোভাযাত্রা আনন্দ র‌্যালী

বিপ্লব তালুকদার: স্বপ্নের পদ্মা সেতু শুভ উদ্বোধন উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আনন্দ র‌্যালী করেছে বাংলাদেশ আওয়ামীলীগ খাগড়াছড়ি জেলা শাখা ও সকল সহযোগী সংগঠন।
সকালে নারিকেল বাগান দলীয় কার্যালয় থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আনন্দ র‌্যালীটি রেব হয়ে খাগড়াছড়ি প্রধান প্রধান সড়ক প্রদক্ষীণ করে খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে গিয়ে শেষ হয়।
পরে সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে স্বপ্নের পদ্মা সেতু শুভ উদ্বোধন উপলক্ষে খাগড়াছড়ি জেলা প্রশাসন কর্তৃক দিনব্যাপী বর্ণিল কর্মসুচি আয়োজন করা হয়।এসময় সাংস্কৃতিক অনুষ্ঠান, প্রামাণ্য চিত্র প্রদর্শন ও বেলুন উড়ানো হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস, খাগড়াছড়ি পুলিশ সুপার মো: আব্দুল আজিজ, খাগড়াছড়ি জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ি পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী ।
এরপর শুরু হলো নতুন ভোর শুরু হলো বাংলাদেশ। খুললো পদ্মা সেতুর দোর। পদ্মা সেতুর আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার (২৫ জুন) বেলা ১১টা ৫৯ মিনিটে মুন্সীগঞ্জের মাওয়া প্রান্তে যানবাহন চলাচলের জন্য বহুল প্রত্যাশিত ৬.১৫ কিলোমিটার দীর্ঘ পদ্মা সেতুর আনুষ্ঠানিক উদ্বোধন করেন তিনি। তিনি সেখানে মোনাজাতে অংশ নেন। স্বপ্নে এই সেতু রাজধানী ঢাকা এবং অন্যান্য বড় শহরের সাথে দক্ষিণ ও দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১টি জেলার সড়ক যোগাযোগে ব্যাপক অগ্রগতি বয়ে আনবে।

ভাল লাগলে সংবাদটি শেয়ার করুন........

Leave a Reply

Your email address will not be published.




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত... © কর্তৃপক্ষদ্বারা সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত |২০২০|
Design & Developed BY CHT Technology