রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪৯ অপরাহ্ন

শিরোনাম:
রামগড়ে মাছ-মাংসের বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান

রামগড়ে মাছ-মাংসের বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান

রামগড় প্রতিনিধি: বিক্রয়মূল্যে প্রদর্শন না করা ও অস্বাস্থ্যকর পরিবেশে মাংস বিক্রি এবং জাটকা মাছ বিক্রির অপরাধে খাগড়াছড়ির রামগড়ে  ৪ মাংস বিক্রেতা ও ১ মাছ বিক্রেতাকে জরিমানা করেছে উপজেলা প্রশাসনের পরিচালিত ভ্রাম্যমান আদালত।
বুধবার (২৭জুলাই) সকাল সাড়ে ৮টার সময় রামগড় বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন, উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দোকার মো: ইখতিয়ার উদ্দীন আরাফাত।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, বাজারের ৪ মাংস বিক্রেতা মূল্যতালিকা প্রদর্শন না করা ও অস্বাস্থ্যকর পরিবেশে মাংস বিক্রির অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৮ ধারায় প্রত্যেককে ১ হাজার করে ৪ হাজার টাকা এবং জাটকা মাছ বিক্রির অপরাধে ১ মাছ বিক্রেতাকে মৎস্য রক্ষা ও সংরক্ষণ আইন ১৯৫০ এর ৪ ধারায়  ২ হাজার টাকা জরিমানা করা হয়।
ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্টেট খন্দোকার মো: ইখতিয়ার উদ্দীন আরাফাত বলেন, ভোক্তার অধিকার সংরক্ষণ না করা ও অস্বাস্থ্যকর পরিবেশে মাছ ও মাংস বিক্রির অপরাধে জরিমানা করা হয়েছে এবং ভবিষ্যতের জন্য তাদের সতর্ক করা হয়েছে।
এসময় উপজেলা মৎস্য কর্মকর্তা প্রবণ সরকার,  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেনেটারী ইনস্পেক্টর রনি ত্রিপুরা,  বাজার অনুসন্ধানকারী মো: ফরহাদ হোসেনসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

ভাল লাগলে সংবাদটি শেয়ার করুন........

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত... © কর্তৃপক্ষদ্বারা সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত |২০২০|
Design & Developed BY CHT Technology