সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১১:৫৫ অপরাহ্ন

রামগড় বিজিবির অভিযানে ভারতীয় মদসহ আটক ২

রামগড় বিজিবির অভিযানে ভারতীয় মদসহ আটক ২

রামগড় প্রতিনিধি:  খাগড়াছড়ির রামগড় ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন বিজিবি অভিযান চালিয়ে অবৈধ ভাবে দেশে নিয়ে আসার সময় ভারতীয় মদ, মোটরসাইকেল ও মোবাইল ফোনসহ ২জনকে আটক করেছে।
শনিবার (৬ আগষ্ট) দুপুরে জোরারগঞ্জ থানাধীন কয়লারমুখ বিওপির দায়িত্বপূর্ণ রহমতপুর সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে  মোঃ মাঈন উদ্দিন (৩২) সে চট্টগ্রাম জেলার ভূজপুর থানাধীন চিকনছড়াস্থ নয়দৌলং এলাকার মোঃ সামসুল হক এবং মোঃ আবুল কাশেম (২১) সে একই এলাকার মোঃ হানিফ মিয়ার ছেলেকে আটক করে বিজিবি।
সূত্র জানায়, নিজস্ব গোপন সংবাদের ভিত্তিতে রামগড় ব্যাটালিয়ন (৪৩ বিজিবি) এর অধীনস্থ কয়লারমুখ বিওপিতে কর্মরত নায়েব সুবেদার মোঃ আবুল বাশার এর নেতৃত্বে একটি টহল দল কর্তৃক চট্রগ্রাম জেলার জোরারগঞ্জ থানার কয়লারমুখ বিওপির দায়িত্বপূর্ণ রহমতপুর নামক স্থানে অভিযান পরিচালনা করার সময় মোঃ মাঈন উদ্দিন ও মোঃ আবুল কাশেম নামের দুইজনকে অবৈধ ভাবে সীমান্ত পার করে দেশে নিয়ে আসা ৬ বোতল ভারতীয় মদ, ১ টি বাজাজ প্লাটিনা ১০০ সিসি মোটরসাইকেল ও একটি মোবাইল ফোনসহ তাদের আটক করতে সক্ষম হয় বিজিবি সদস্যরা।
বিজিবি জানায়, জব্দকৃত ৬ বোতল ভারতীয় মদের আনুমানিক বাজার মূল্য ৯ হাজার টাকা, ১ টি বাজাজ প্লাটিনা-১০০ সিসি মোটরসাইকেলের আনুমানিক বাজার মূল্য দেড় লক্ষ টাকা এবং ১টি স্যামসাং মোবাইলের আনুমানিক বাজার মূল্য দশ হাজার টাকা।
জব্দকৃত মালামালসহ আসামীদেরকে জোরারগঞ্জ থানায় হস্তান্তর ও তাদের বিরুদ্ধে মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছে বিজিবি কর্তৃপক্ষ।
রামগড় ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মোঃ মনিরুজ্জামান জানিয়েছেন, ব্যাটালিয়ন অধীনস্ত এলাকার সীমান্তগুলোতে পাচার ও চোরাচালান প্রতিরোধে বিজিবির নজরদারি বাড়ানো হয়েছে। ভবিষ্যতেও বিজিবি সীমান্তে এমন অভিযান অব্যাহত রাখবে।

ভাল লাগলে সংবাদটি শেয়ার করুন........

Leave a Reply

Your email address will not be published.




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত... © কর্তৃপক্ষদ্বারা সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত |২০২০|
Design & Developed BY CHT Technology