সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১১:৫৫ অপরাহ্ন

রামগড়ে বিয়ের ৮ মাস পর গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

রামগড়ে বিয়ের ৮ মাস পর গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

রামগড় প্রতিনিধি: খাগড়াছড়ির রামগড়ে রাবেয়া বেগম (২১) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার সকালে রামগড় উপজেলার ১নম্বর ইউনিয়নে ৯ নম্বর ওয়ার্ডের কেয়াংটিলা গ্রামে স্বামীর বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত রাবেয়া বেগম পাশ্ববর্তী ভূজপুর থানার মতিন নগর গ্রামের মোঃ হানিফ মিয়ার মেয়ে। আট মাস আগে বিয়ে হয় রামগড় উপজেলার ১নম্বর রামগড় ইউনিয়নের কেয়াংটিলা গ্রামের আবুল খায়ের এর ছোট ছেলে মহি উদ্দিনের সঙ্গে।

তার স্বামীর দাবি, রাতের কোন এক সময় ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে তার স্ত্রী। তিনি কাজের কারণে ছাগলনাইয়া ছিলেন। তবে তার স্ত্রী প্রচন্ড রাগী বলে তিনি জানান।

রোকেয়ার পিতা মোঃ হানিফ জানান, খবর পেয়ে ছুটে এসেছেন। মেয়েও আগে কিছু জানায়নি। সব পরিবারে টুকটাক ঝামেলা থাকেই তবে এটা কি হত্যা না আত্বহত্যা তিনি মন্তব্য করতে রাজি নন।

রামগড় থানার এ এস আই তারেক বলেন, ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত আবস্থায় গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। থানায় অপমৃত্যুর মামলা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। তদন্ত রিপোর্ট হাতে পেলে বোঝা যাবে ঘটনাটি হত্যা না আত্মহত্যা।

ভাল লাগলে সংবাদটি শেয়ার করুন........

Leave a Reply

Your email address will not be published.




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত... © কর্তৃপক্ষদ্বারা সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত |২০২০|
Design & Developed BY CHT Technology