মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০১:০২ পূর্বাহ্ন

স্কুলের গেট ভেঙে শিশুর মর্মান্তিক মৃত্যু

স্কুলের গেট ভেঙে শিশুর মর্মান্তিক মৃত্যু

বিবর্তন প্রতিবেদকঃ স্কুলের গেট ভেঙে খবং পড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক প্রাথমিক শ্রেণির শিক্ষার্থী শ্রাবন দেওয়ান’র (৬) মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ বুধবার (১০ আগস্ট) খাগড়াছড়ি সদরের খবং পড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের গেট ভেঙে এ মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটে।

নিহত শ্রাবন দেওয়ান খাগড়াছড়ি সদরের নারায়ন খাইয়া এলাকার বাসিন্দা প্রনয় দেওয়ানের ছেলে। সে ওই বিদ্যালয়ের প্রাক-প্রাথমিক শ্রেণির শিক্ষার্থী ছিল।

প্রত্যক্ষদর্শী স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো বুধবার সকালের দিকে মায়ের সঙ্গে স্কুলে যায় শ্রাবন দেওয়ান। স্কুলে প্রবেশের সময় হঠাৎ করেই বিদ্যালয়ের প্রবেশদ্বারের লোহার গেট খুলে তার গায়ের ওপর পড়ে। তাৎক্ষণিক উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
মর্মান্তিক মৃত্যুর ঘটনাকে হৃদয় বিদারক ও মর্মান্তিক বলে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি খাগড়াছড়ি জেলা শাখার আহবায়ক মোঃ আনোয়ার হোসেন ও সদস্য সচিব সুরেশ কুমার ত্রিপুরা। শিক্ষক নেতৃবৃন্দ ঘটনার তদন্ত করে ঠিকাদারি প্রতিষ্ঠানের কোন গাফিলতি বা নির্মাণ কাজে কোন ত্রুটি আছে কি না, তা খতিয়ে দেখার অনুরোধ জানান।

খাগড়াছড়ি সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. রবিউল ইসলাম বলেন, ঘটনার পরপরই বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিষয়টি আমাদের জানিয়েছেন। আমরা ঘটনাস্থল পরিদর্শন করে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি।

খাগড়াছড়ি সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। মরদেহ সুরতহাল শেষে পরিবারের কাছে বুঝিয়ে দিয়েছি। কেউ যদি অভিযোগ করে তাহলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ভাল লাগলে সংবাদটি শেয়ার করুন........

Leave a Reply

Your email address will not be published.




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত... © কর্তৃপক্ষদ্বারা সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত |২০২০|
Design & Developed BY CHT Technology