মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০১:০৩ পূর্বাহ্ন

বিদ্যালয়ের গেট চাপায় শিক্ষার্থী নিহতের ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি

বিদ্যালয়ের গেট চাপায় শিক্ষার্থী নিহতের ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি

বিবর্তন প্রতিবেদক: খাগড়াছড়িতে বিদ্যালয়ের গেট চাপায় শিক্ষার্থী নিহতের ঘটনায় পার্বত্য জেলা পরিষদ সদস্য ও শিক্ষা বিভাগের আহ্বায়ক নিলোৎপল খীসাকে আহ্বায়ক করে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এ কমিটির সদস্য সচিব খাগড়াছািড় জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ফাতেমা মেহের ইয়াসমিন ও সদস্য খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সহকারী প্রকৌশলী রেজাউল করিম।

এ দিকে নিহত শিক্ষার্থী শ্রাবণ দেওয়ানের দাহক্রিয়া ও ধর্মীয় অনুষ্ঠানের জন্য ২৫ হাজার টাকা দিয়েছেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু। তিনি এ ঘটনাকে মর্মান্তিক ও দুঃখজনক আখ্যায়িত করে তদন্ত কমিটি গঠন করে দায়ীদের আইনের আওতায় আনার প্রতিশ্রুতি দেন। তিনি ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন। ঘটনার পর থেকে শ্রাবণের পরিবারে চলছে শোকে মাতম।

আজ বুধবার (১০ আগস্ট) সকাল ৯টায় প্রতিদিনের মতো খবং পুড়িয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক প্রাথমিকের শিক্ষার্থী শ্রাবণ দেওয়ান তার মা বাসনা চাকমার হাত ধরে বিদ্যালয়ে প্রবেশ করছিল। এ সময় বিদ্যালয়ের গেইটটি তাদের উপর পড়ে। মা বাসনা বেঁচে গেলেও ছেলে শ্রাবণ দেওয়ান ঘটনাস্থলে প্রাণ হারায়। শ্রাবণ দেওয়ান জেলা সদরের নারায়ন খাইয়া পাড়ার প্রণয় দেওয়ানের ছেলে।

ভাল লাগলে সংবাদটি শেয়ার করুন........

Leave a Reply

Your email address will not be published.




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত... © কর্তৃপক্ষদ্বারা সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত |২০২০|
Design & Developed BY CHT Technology