শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৩৪ পূর্বাহ্ন

রামগড়ে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ-সার বিতরণ

রামগড়ে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ-সার বিতরণ

রামগড প্রতিনিধি: খাগড়াছড়ির রামগড়ে ক্ষুদ্র ও প্রান্তিক পর্যায়ের ২২০ জন কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে।

বুধবার (১৬ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় উপজেলা কৃষি অফিসের উদ্যোগে উপজেলা নির্বাহী অফিসার খোন্দকার মো: ইখতিয়ার উদ্দীন আরাফাত এর সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে কৃষি প্রণোদনা কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী ৷

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, শহর সমাজসেবা কর্মকর্তা আনোয়ার হোসেন, সমাজ সেবা অফিসার মোহাম্মদ আজিজুর রহমান, সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা লুৎফুর রহমান, প্রকৌশলী নাইমুল ইসলাম সহ উপজেলা কৃষি অফিসের বিভিন্ন ব্লকের উপ-সহকারী কৃষি অফিসারসহ প্রমুখ।

উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মো: সানাউল হক এর সঞ্চালনায় স্বাগত বক্তব্যে রাখেন উপজেলা কৃষি অফিসার (ভারপ্রাপ্ত) মোহাম্মদ রাশেদ চৌধুরী।

উপজেলা কৃষি অফিস সূত্রে জানা গেছে, কৃষক প্রণোদনার মাধ্যমে উপজেলার ২২০জন উপকারভোগী কৃষকদের মধ্য ৫০জনকে ২ কেজি ভূট্টা বীজ, ২০ কেজি ডিএপি ও ১০ কেজি এমওপি এবং ১৫০ জনকে সরিষা ও ২০ জনকে সূর্যমুখী বীজ প্রতিজন ১কেজি ও ডিএপি সার ১০ কেজি ও এমওপি সার ১০ কেজি করে দেয়া হয়েছে।

ভাল লাগলে সংবাদটি শেয়ার করুন........

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত... © কর্তৃপক্ষদ্বারা সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত |২০২০|
Design & Developed BY CHT Technology