শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:১১ পূর্বাহ্ন

মাটিরাঙ্গার বলিটিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক ও মা সমাবেশ

মাটিরাঙ্গার বলিটিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক ও মা সমাবেশ

অন্তর মাহমুদ, মাটিরাঙ্গা প্রতিনিধি: শিক্ষিত ও সচেতন মা শিশুর প্রথম শিক্ষক এই প্রতিপাদ্যকে সামনে রেখে পার্বত্য খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গায় বলিটিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক ও মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ।

৩০ নভেম্বর ২০২২ সকাল সাড়ে ১০টার দিকে বলিটিলা সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও পৌর কাউন্সিলর মোঃ মিজানুর রহমান খোকন এর সভাপতিত্বে মা সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন বলিটিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নাদীর আহাম্মদ ।
শিক্ষক ও পিতামাতার সমন্বিত আন্তরিক প্রচেষ্টার মাধ্যমে সন্তানকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তোলা সম্ভব হবে মন্তব্য করে প্রতিদিন শিক্ষার্থীদের সময় মতো স্কুলে পাঠানোর আহবান জানান বক্তারা । এ সময় অভিভাবকদের প্রতি মাসে মাসে বিদ্যালয়ে এসে শিক্ষার্থীদের পড়াশোনার খোঁজ খবর নেয়ার আহবান জানান বক্তারা ।
এ ছাড়াও বিদ্যালয়ের বাহিরে যে সময়টুকু শিক্ষার্থীরা বাড়ীতে থাকে সে সময়টুকু যাতে বাজে আড্ডা দিয়ে কাটাতে না পারে সেদিকে বিশেষ নজরদারী করতে অভিভাবকদের আহবান জানান বক্তারা ।
সভায় অন্যান্যের মধ্যে বলিটিলা বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য ও শিক্ষক মোঃ আবুল কাশেম, বিদ্যালয় পরিচালনা কমিটির বিদ্যুৎসাহী সদস্য ও শিক্ষক মোঃ ইব্রাহিম রবি, বিদ্যালয়ের ভুমিদাতা সদস্য পরিমল চাকমা, মাটিরাঙ্গা থানার নারী পুলিশ সদস্য ও শিক্ষার্থী অভিভাবক মারজাহান আক্তার প্রমুখ ।
এ সময় বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও স্থানীয় পৌর কাউন্সিলর মোঃ মিজানুর রহমান খোকন বলেছেন, আমাদের সন্তানদের পাঠ্যবইয়ের শিক্ষা অর্জনের পাশাপাশি সামাজিক ও নৈতিক শিক্ষা অর্জনের প্রয়োজনীয়তা রয়েছে মন্তব্য করে শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে অভিভাবকদেরও ভুমিকা রাখার আহবান জানান ।

ভাল লাগলে সংবাদটি শেয়ার করুন........

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত... © কর্তৃপক্ষদ্বারা সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত |২০২০|
Design & Developed BY CHT Technology