বুধবার, ২২ মার্চ ২০২৩, ০৩:৫১ অপরাহ্ন

খাগড়াছড়িতে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ পালিত

খাগড়াছড়িতে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ পালিত

বিপ্লব তালুকদার : খাগড়াছড়ি জেলায় যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ মার্চ পালিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার সকালে খাগড়াছড়ি টাউন হল প্রাঙ্গনে স্থাপিত  চেতনা মঞ্চে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  প্রতিকৃতিতে পুপস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান  কুজেন্দ্র্র লাল ত্রিপুরা এমপি, সংরক্ষিত নারী সংসদ সদস্য বাসন্তী চাকমা।

এর পর পর খাগড়াছড়ি জেলা প্রশাসক মোঃ সহিদুজ্জামান, পুলিশ সুপার মোঃ নাইমুল হক, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, খাগড়াছড়ি পৌর মেয়র ও খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, জেলা মহিলা আওয়ামীলীগ এবং জেলা আওয়ামীলীগের বিভিন্নপর্যায়ের নেতৃবৃন্দ সহ বিভিন্ন সরকারী- বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  প্রতিকৃতিতে পুপস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন ।

ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন উপলক্ষে  বাংলাদেশ আওয়ামীলীগ খাগড়াছড়ি জেলা শাখা ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে র‌্যালী বের করা হয়। র‌্যালীটি খাগড়াছড়ি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে টাউন হল প্রাঙ্গনে স্থাপিত  চেতনা মঞ্চে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  প্রতিকৃতিতে পুপস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন দলীয় নেতা কর্মীরা।

পরে জেলা প্রশাসকের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয় খাগড়াছড়ি শিশু একাডেমীতে। এসময় আলোচনা সভায় শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান  কুজেন্দ্র্র লাল ত্রিপুরা এমপি বক্তব্য রাখেন।

ভাল লাগলে সংবাদটি শেয়ার করুন........

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত... © কর্তৃপক্ষদ্বারা সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত |২০২০|
Design & Developed BY CHT Technology