শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন

খাগড়াছড়িতে নবাগত রিজিয়ন কমান্ডারের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা

খাগড়াছড়িতে নবাগত রিজিয়ন কমান্ডারের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা

বিপ্লব তালুকদার॥ খাগড়াছড়ির নবাগত রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দীন আহমেদ’র সাথে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (০৯মার্চ) সকাল ১১টার দিকে খাগড়াছড়ি রিজিয়নের বাগান বিলাসের অডিটোরিয়ামে সাংবাদিকদের সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার দুপুরে খাগড়াছড়ি রিজিয়নের বাগান বিলাসে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দীন আহমেদ বলেন,পার্বত্য শান্তিচুক্তির পর থেকেই আইনশৃংখলা বাহিনী পাহাড়ে শান্তি ও উন্নয়ন কাজ করে চলেছে। পাহাড়ে শান্তি ও উন্নয়নে সাংবাদিকদের ইতিবাচক ভূমিকা অনস্বীকার্য ও অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মন্তব্য করেছেন।

এসময় তিনি বলেন, পার্বত্য শান্তিচুক্তির পর থেকেই আইনশৃংখলা বাহিনী পাহাড়ে শান্তি ও উন্নয়ন কাজ করে চলেছে। তিনি আরও বলেন, চুক্তি পরবর্তী এ অঞ্চলে বিভিন্ন ধরনের উন্নয়নমূলক কর্মকাণ্ড বাস্তবায়িত হয়েছে। সৌহার্দ্য, শান্তি ও সম্প্রীতির পক্ষে অনেক পদক্ষেপ বাস্তবায়িত হয়েছে। এ পদেক্ষেপ বাস্তবায়নের প্রক্রিয়ায় সেনবাহিনী যেমন জড়িত, তেমনি সাংবাদিকরাও সূচনালগ্ন থেকে জড়িত। সাংবাদিকদের অবদান ও ভূমিকা অপরিসীম।

মতবিনিময় সভায় খাগড়াছড়ি সদর জোনের কমান্ডার লে. কর্ণেল আবুল হাসনাত, খাগড়াছড়ি রিজিয়নের স্টাফ অফিসার (জিটুআই) মেজর জাহিদ হাসান, দৈনিক অরণ্য বার্তার সম্পাদক চৌধুরী আতাউর রহমান রানা, সিনিয়র সাংবাদিক তরুণ ভট্টাচার্য্য, খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি জীতেন বড়ুয়া, সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরী, সাংবাদিক ইউনিয়ন’র সাবেক সভাপতি নুরুল আজম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু তাহের মুহাম্মদ, সাংবাদিক ইউনিয়ন’র সাধারণ সম্পাদক সৈকত দেওয়ান, প্রেসক্লাবের সহ-সভাপতি মো. জহুরুল আলম. প্রেসক্লাবের সাবেক সা. সম্পাদক আবু দাউদ ও কোষাধ্যক্ষ চিংমেপ্রু মারমা, সিনিয়র সাংবাদিক এইচ এম প্রফুল্লসহ খাগড়াছড়িতে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংকবাদিকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে রিজিয়ন কমান্ডার খাগড়াছড়ি প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়নকে দুটি ল্যাপটপ এবং আমন্ত্রিত ৪৫ জন সাংবাদিককে একটি করে পাওয়ার ব্যাংক প্রদান করেন। পরে তিনি সাংবাদিকদের সাথে মধ্যাহ্নভোজে অংশ নেন।

ভাল লাগলে সংবাদটি শেয়ার করুন........

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত... © কর্তৃপক্ষদ্বারা সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত |২০২০|
Design & Developed BY CHT Technology