বৃহস্পতিবার, ১৩ Jun ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন

মা‌টিরাঙ্গায় ভারতীয় সিগা‌রেট ও মদসহ কারবারি আটক

মা‌টিরাঙ্গায় ভারতীয় সিগা‌রেট ও মদসহ কারবারি আটক

বিবর্তন ডেস্ক: খাগড়াছ‌ড়ির মা‌টিরাঙ্গায় ‌বিপুল প‌রিমান ভারতীয় সিগা‌রেট ও বি‌দেশী মদসহ মো. রানা শেখ ( ২০) না‌মে এক মাদক কারবারিকে আটক ক‌রে‌ছে মা‌টিরাঙ্গা থানা পু‌লিশ। সে খুলনার মোড়লগঞ্জ থানার হোগলা বুনিয়া ইউপির জা‌কির শে‌খের ছে‌লে। বর্তমান ফেনীর রামপুর, জামাল উদ্দিন ছুট্টুর বা‌ড়ি‌তে (সওদাগর বাড়ী ) ভাড়া থা‌কে।

বৃহস্প‌তিবার (২৮ সেপ্টেম্বর) রাতে পু‌লিশ সুপার মুক্তা ধর এর নির্দেশনা মোতা‌বেক এসআই সুমন চন্দ্র নাথ ও এএসআই মো. কামরুল আরেফিন চৌধুরীর নেতৃ‌ত্বে বি‌শেষ অ‌ভিযান প‌রিচালনা ক‌রা হয়।

এ সময় মা‌টিরাঙ্গা পুলিশ ব‌ক্সের অদূ‌রে শা‌ন্তিপ‌রিবহন কাউন্টা‌রের সাম‌নে কলা ও জাম্বুরাবর্তী ‌পিক আপ (মালবা‌হি ছোট ট্রাক) তল্লা‌শি ক‌রে ৬৯ বোতল বি‌দেশী মদ ও ৩৯৪০ প্যাকেট ভারতীয় সিগা‌রেটসহ রানা শেখ কে আটক এবং পিক আপ গা‌ড়ি (ফেনী-ন-১১ ০২৮৯) কে জব্দ ক‌রে থানা হেফাজতে নেয়া হয়।

আটককৃত মদ ও সিগা‌রে‌টের আনুমা‌নিক বাজার মূল্য প্রায় ১১ লাখ ৬৭ হাজার টাকা। পু‌লি‌শের প্রাথ‌মিক জিজ্ঞাসাবা‌দে দীর্ঘ দিন ধ‌রে মাদক কারবারের সা‌থে জ‌ড়িত থাকার কথা স্বীকার ক‌রে‌ছে ।

ঘটনার সত্যতা নি‌শ্চিত ক‌রে মা‌টিরাঙ্গা থানা অ‌ফিসার ইনচার্জ (ও‌সি ) মো. জাকা‌রিয়া ব‌লেন, আটককৃত মাদক কারবারি রানা‌ শে‌খের বিরু‌দ্ধে পরবর্তী পদ‌ক্ষেপ গ্রহ‌নে বি‌ধি মোতা‌বেক আই‌নি কার্যক্রম প্রক্রিয়াধীন র‌য়ে‌ছে। মাদক ও চোরাচালান নিয়ন্ত্রনসহ যে কোন অপরাধ প্রবনতা রো‌ধে মা‌টিরাঙ্গা থানা পু‌লিশ তৎপর র‌য়ে‌ছে।

ভাল লাগলে সংবাদটি শেয়ার করুন........

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত... © কর্তৃপক্ষদ্বারা সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত |২০২০|
Design & Developed BY CHT Technology