শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন

খাগড়াছড়িতে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে এশিয়ান টিভি’র বর্ষপূর্তী উৎযাপন

খাগড়াছড়িতে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে এশিয়ান টিভি’র বর্ষপূর্তী উৎযাপন

বিবর্তন প্রতিবেদক: কেক কাটা, আলোচনা সভা ও বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে খাগড়াছড়িতে সর্বাধুনিক প্রযুক্তি নির্ভর জনপ্রিয় বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন এশিয়ান টিভি’র ৭ম বর্ষপূর্তি পালিত হয়েছে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকাল ১১ টায় খাগড়াছড়ি খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের হলরুমে আলোচনা সভায় অনুষ্ঠিত হয়।

খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি নরুল আজম এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খাগড়াছড়ি পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল আজিজ , রিজিয়নের জি টু আই মেজর মো: সালাহউদ্দিন , খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের উপদেষ্টা নুরু নবী চৌধুরী, সিনিয়র সাংবাদিক তরুণ কুমার ভট্রচার্য্য প্রমুখ।

এ সময় এশিয়ান টিভির খাগড়াছড়ি প্রতিনিধি ও বিবর্তন বিডি’র সিনিয়র রিপোর্টার বিপ্লব তালুকদারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ, ব্যবসায়িক নেতৃবৃন্দ, সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ

বর্ষপূর্তী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশ্বজিত রায় দাশ, সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক কানন আচার্য, সহ-সভাপতি সৈকত দেওয়ান, খাগড়াছড়ি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবু তাহের, সিনিয়র সাংবাদিক আবু দাউদ,সিনিয়র সাংবাদিক এডভোকেট জসীম উদ্দিন মজুমদার,
জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ, ব্যবসায়িক নেতৃবৃন্দ, সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দসহ শিক্ষ ছাত্র আইনজীবি সহ নানা শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে বর্ষপূতি উপলক্ষে কেক কেটে এশিয়ান টিভিকে শুভেচ্ছা জানান আমন্ত্রিত অতিথি ও শুভানুধ্যায়ীরা।

এশিয়ান টিভির বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস। এশিয়ান টিভির উওরোওর উন্নতি কামনা করে ৮ বছরের পদার্পনে শুভেচ্ছা জানান ।
তিনি এশিয়ান টিভির বস্তুনিষ্ট সংবাদ পরিবেশ ও আন্তজার্তিক মানের পোগ্রাম পরিবেশ করে সর্বাধুনিক প্রযুক্তি নির্ভর স্যাটেলাইট টেলিভিশন এশিয়ান টিভি দর্শকের মনজয় করায় এশিয়ান টিভির চেযারম্যান হারুন অর রশীদ সিআইপি সহ প্রতিষ্ঠানের সকল কর্মকর্তা সাংবাদিদের কৃতঙ্গতা প্রকাশ করেন । সামনে আরো উন্নত অনুষ্ঠান পরিবেশন করার আহবান জানান ।

ভাল লাগলে সংবাদটি শেয়ার করুন........

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত... © কর্তৃপক্ষদ্বারা সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত |২০২০|
Design & Developed BY CHT Technology