শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন

রামগড়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ শুরু

রামগড়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ শুরু

রামগড় প্রতিনিধি: খাগড়াছড়ির রামগড়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উদ্বোধন করা হয়েছে। এবারের প্রতিপাদ্য ছিলো “দুর্ঘটনা-দুর্যোগ হ্রাস করি, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ি” । আগামী ১৭ নভেম্বর পর্যন্ত বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ ২০২২ পালিত হবে।

মঙ্গলবার (১৫ নভেম্বর) সকালে রামগড় ফায়ার সার্ভিস কার্যালয় চত্ত্বরে প্রধান অতিথি হিসেবে সালাম গ্রহণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী। সালাম গ্রহণ শেষে জাতীয় পতাকা এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বিভাগীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। উদ্বোধন শেষে রামগড় ফায়ার সার্ভিস কার্যালয়ে উপজেলা নির্বাহী অফিসার খোন্দকার মো: ইখতিয়ার উদ্দিন আরাফাত এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র রফিকুল আলম কামাল, ৬নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র ১ মোহাম্মদ শামীম। সভায় স্বাগত বক্তব্য রাখেন, স্টেশন কর্মকর্তা মো. ইফতেখার উদ্দিন, সাংবাদিক করিম শাহ সহ প্রমুখ।

রামগড় স্টেশন কর্মকর্তা মো. ইফতেখার উদ্দিন জানান আগামী ১৭ নভেম্বর পর্যন্ত বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ পালিত হবে। এ উপলক্ষে পুরো উপজেলায় সচেতনতামূলক পোস্টার ও লিফলেট বিতরণ, উদ্ধার কাজে ব্যবহৃত যন্ত্রপাতি প্রদর্শন, যান্ত্রিক র‌্যালি বের করাসহ বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

ভাল লাগলে সংবাদটি শেয়ার করুন........

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত... © কর্তৃপক্ষদ্বারা সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত |২০২০|
Design & Developed BY CHT Technology