শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন

বিজয় দিবসে রামগড় বিজিবির বিনামূল্যে চিকিৎসা সেবা ও শীতবস্ত্র বিতরণ

বিজয় দিবসে রামগড় বিজিবির বিনামূল্যে চিকিৎসা সেবা ও শীতবস্ত্র বিতরণ

রামগড় প্রতিনিধি: মহান বিজয় দিবসে পাহাড়ের অবহেলিত অসহায় দুস্থদের মাঝে শীত বস্ত্র বিতরণ ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান সহ বিভিন্ন কর্মসূচি পালন করেছে খাগড়াছড়ির রামগড়ে সীমান্ত রক্ষায় নিয়োজিত বর্ডার গার্ড ব্যাটালিয়ন (৪৩ বিজিবি)।

শুক্রবার (১৬ ডিসেম্বর) সকালে রামগড় পৌরসভার মহামুনি এলাকায় বিনামূল্যে চিকিৎসা সেবা ও রামগড় ইউনিয়নের দুর্ঘম লাছারিপাড়ায় শীতবস্ত বিতরণ করেছেন অনুষ্ঠানের প্রধান অতিথি জোন অধিনায়ক লে: কর্ণেল মো: হাফিজুর রহমান।

বিজিবি জানায়, হমহান বিজয় দিবস যথাযথো মর্যাদায় উদযাপনের লক্ষে ব্যাটালিয়ন আওতাধীন মহামুনী বিওপি এলাকায় প্রায় দুইশতাদিক দরিদ্র অসহায় রোগীর চিকিৎসা সেবা দেন গুইমারা বর্ডার গার্ড হাসপাতালের ডাক্তার মেজর মাহবুবুল আলম রাসেল। পরে দুর্ঘম লাচারীপাড়া এলাকায় শতাদিক শীতার্ত দরিদ্র জনগোষ্ঠিদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

জোন অধিনায়ক লে: কর্ণেল মো: হাফিজুর রহমান জানান, মহান বিজয় দিবস উদযাপনের লক্ষে বিনামূল্যে চিকিৎসা সেবা, শীতবস্ত্র বিতরণ সহ বিভিন্ন স্থাপনা সজ্জিতকরণ এবং জাতীয় পতাকা উত্তোলন, জুম্মার নামাজে দেশ ও জাতির শান্তি, সমৃদ্ধি, অগ্রগতি ও সংস্থার উত্তরোত্তর অগ্রগতি, একাত্মতা কামনা করে বিশেষ মোনাজাতের আয়োজন করা হয়।

এসময় জোন স্টাপ অফিসার মোহাম্মদ রাজু, জোন জেসিও শাহজাহান, লক্ষিছড়া বিওপি কমান্ডার হুমায়ুন, লাছারিপাড়া জাহাংগীর হোসেন সহ প্রমুখ।

ভাল লাগলে সংবাদটি শেয়ার করুন........

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত... © কর্তৃপক্ষদ্বারা সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত |২০২০|
Design & Developed BY CHT Technology