রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন

শিরোনাম:
মানিকছড়িতে প্রাথমিক শিক্ষক সমিতির শিক্ষক সম্মেলন ও সংবর্ধনা

মানিকছড়িতে প্রাথমিক শিক্ষক সমিতির শিক্ষক সম্মেলন ও সংবর্ধনা

মানিকছড়িতে প্রাথমিক শিক্ষক সমিতির শিক্ষক সম্মেলন ও সংবর্ধনা

মানিকছড়ি প্রতিনিধিঃ বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি খাগড়াছড়ি জেলা শাখার নব-নির্বাচিত কমিটির সংবর্ধনা ও মানিকছড়ি উপজেলা কমিটি গঠনকল্পে আলোচনা সভা ও শিক্ষক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

২৪ ফেব্রুয়ারী শুক্রবার সকাল ১১টায় উপজেলা অডিটরিয়ামে অনুষ্ঠিত আলোচনা সভা ও শিক্ষক সম্মেলনে সভাপতিত্ব করেন,প্রাথমিক শিক্ষক সমিতির উপজেলা কমিটির আহবায়ক চিংলাপ্রু মারমা।

প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি মো. জয়নাল আবেদীন।

প্রধান বক্তা ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য ও উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন।

বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির যুগ্ন সম্পাদক মনিরুল ইসলাম, খাগড়াছড়ি জেলা কমিটির সভাপতি মো. মাসুদ পারভেজ, সাধারণ সম্পাদক কার্তিক ত্রিপুরা,জেলা কমিটির নির্বাহী সভাপতি মো. আনোয়ার হোসেন, নির্বাহী সম্পাদক কাজী সাইফুল ইসলাম প্রমূখ।

আলোচনা ও সংবর্ধনা সভার শুরুতে জেলা কমিটির নবনির্বাচিত কমিটির সভাপতি, সম্পাদকসহ অন্যান্যদের ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন উপজেলা কমিটির আহবায়কসহ অন্যান্য শিক্ষকেরা।

সভায় প্রধান অতিথি বলেন, জাতি গঠনের প্রধান কারিগড় শিক্ষক। একজন আদর্শ শিক্ষকের পাঠদানে জাতির পায় একটি শিক্ষিত সমাজ। জাতির পিতা বঙ্গবন্ধু’র আদর্শ ও স্বপ্ন বাস্তবায়নে এখন প্রয়োজন স্মার্ট বাংলাদেশ গঠন। আর তা বাস্তবায়নে সবার আগে এগিয়ে আসতে হবে শিক্ষক সমাজকে।

পরে সাড়ে ১২ টায় দ্বিতীয় অধিবেশনে চিংলাপ্রু মারমাকে সভাপতি, মো. মনিরুল ইসলামকে সাধারণ সম্পাদক ও বিনয় কুমার চাকমাকে সাংগঠনিক সম্পাদক ঘোষণা করে ৫১ সদস্য বিশিষ্ট উপজেলা কমিটি গঠন করা হয়েছে ।

ভাল লাগলে সংবাদটি শেয়ার করুন........

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত... © কর্তৃপক্ষদ্বারা সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত |২০২০|
Design & Developed BY CHT Technology