বৃহস্পতিবার, ১৩ Jun ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন

যুবদল সাধারণ সম্পাদকের জানাযায় জনতার ঢল

যুবদল সাধারণ সম্পাদকের জানাযায় জনতার ঢল

বিবর্তন প্রতিবেদক: অশ্রুসিক্ত নয়নে ইব্রাহীম খলিলকে শেষ বিদায় জানিয়েছে খাগড়াছড়ির হাজারো মানুষ। খাগড়াছড়ি জেলা যুবদলের সাধারন সম্পাদক ইব্রাহিম খলিলকে শেষ বিদায় জানাতে খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জড়ো হয়েছিলেন হাজারো জনতা। আজ ‍বৃহস্পতিবার (৪ মে) খাগড়াছড়ি পৌর শহরের সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে তার জানাজা নামাজ অনুষ্ঠিত হয়।

খাগড়াছড়ি জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক সাংসদ ওয়াদুদ ভূইয়া, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক জাহেদুল আলম, সাবেক পৌর মেয়র রফিকুল আলম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম, খাগড়াছড়ি জেলা বিএনপি’র সর্ব স্তরের নেতা-কর্মী এবং সাধারণ মানুষ জানাজায় অংশ নেন।

জানাজা শেষে তাকে খাগড়াছড়ি কালেক্টরিয়েট জামে মসজিদ সংলগ্ন কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়েছে।

তিনি গত ২৭ এপ্রিল ব্রেইন স্ট্রোক করে চট্টগ্রাম এভারকেয়ার হাসপাতালে ভর্তি হয়। আজ বৃহস্পতিবার ভোর সাড়ে ৬টার দিকে চট্টগ্রামের এভারকেয়ার হাসপাতালে চিকিৎসারত অবস্থায় তিনি মৃত্যুবরণ বরেন। মৃত্যুকালে স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য শুভাকাঙ্খী রেখে গেছেন। তার মৃত্যুতে খাগড়াছড়ির সর্বস্তরের মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে।

তার মৃত্যুতে জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি আবদুল ওয়াদুদ ভূঁইয়াসহ বিএনপির অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ পৃথক পৃথক বিবৃতিতে শোক প্রকাশ করেছেন।

ভাল লাগলে সংবাদটি শেয়ার করুন........

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত... © কর্তৃপক্ষদ্বারা সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত |২০২০|
Design & Developed BY CHT Technology