রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন

শিরোনাম:
হিডেন পাওয়ার এর নব কমিটির সভাপতি পায়েল দাশ সাধারন সম্পাদক বিপ্লব তালুকদার

হিডেন পাওয়ার এর নব কমিটির সভাপতি পায়েল দাশ সাধারন সম্পাদক বিপ্লব তালুকদার

নিজস্ব প্রতিবেদক: সামাজিক,সেচ্ছাসেবী,ও সেবামূলক সংগঠন হিডেন পাওয়ার এর সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের কার্যালয়ে এসময় হিডেন পাওয়ারের অনুষ্ঠানের ১ম পর্বে সংগঠনের সভাপতি বাবু পায়েল দাশ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন সুমন চক্রবর্তী, রবি দেব, প্রকাশ ঘোষ, রতন তালুকদার, রনেশ চক্রবর্তী, সম্ভু দেবনাথ, তুষার ধর, অনুপম দাশ প্রমুখ। এছাড়া সঞ্চালনায় ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক বাবু বিপ্লব তালুকদার।

আলোচনা সভার মধ্যে দিয়ে হিডেন পাওয়ার এর কমিটি আনুষ্ঠানিক ভাবে গঠন করা হয়। অনুষ্ঠানের ২য় পর্বে সংগঠনের সিনিয়র সদস্য বাবু সুমন চক্রবর্তী ও সাবেক সভাপতি রবি দেব নির্বাচন কমিশনার দায়িত্ব পালন করেন। এবং সংগঠনের সকলের সম্মতিক্রমে সভায় গঠনতন্ত্র মোতাবেক ১১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি (২০২১-২০২২) মধ্যে কমিটিতে পুনরায় পায়েল দাশ কে সভাপতি পদে ও বিপ্লব তালুকদার কে সাধারণ সম্পাদক পদে এবং সজল দাশ কে সাংগঠনিক সম্পাদক পদে মনোনীত করা হয়।

এদিকে সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠন ’হিডেন পাওয়ার এর অন্যতম অঙ্গীকার হচ্ছে মাদক, সন্ত্রাস মুক্ত সমাজ গঠনসহ পরিবেশ সচেতনতা, সামাজিক কু-সংস্থার দুর করণ ও দূর্নীতিমুক্ত সমাজ গঠন করা।
সংগঠনের কমিটি গঠনকালে নব-গঠিত কমিটির সভাপতি পায়েল দাশ বলেন, আমরা চাই খাগড়াছড়ি জেলা সনাতনী যুব সমাজকে নিয়ে সমাজের ভাল কিছু কাজ করতে বদ্ধপরিকর। সকলের সহযোগিতায় সমাজ থেকে মাদক নির্মূলের কাজ করে যাবো। সামাজিক সংগঠন হিডেন পাওয়ার এর অন্যতম ভূমিকা থাকবে মাদক মুক্ত সমাজ, নিরক্ষরতা এবং সামাজিক কু-সংস্থার দুর করা। বিশেষ করে ’হিডেন পাওয়ার এর সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

ভাল লাগলে সংবাদটি শেয়ার করুন........

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত... © কর্তৃপক্ষদ্বারা সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত |২০২০|
Design & Developed BY CHT Technology