রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন

শিরোনাম:
খাগড়াছড়িতে সোনালী লাইফের উদ্যোগে বেসিক ট্রেনিং কার্যক্রম অনুষ্ঠিত

খাগড়াছড়িতে সোনালী লাইফের উদ্যোগে বেসিক ট্রেনিং কার্যক্রম অনুষ্ঠিত

অন্তর মাহমুদ, মাটিরাঙ্গা প্রতিনিধি : ০৯ সেপ্টেম্বর ২০২৩ মাটিরাঙ্গা মেট্রো শাখার উদ্যোগে খাগড়াছড়ির এফএনএফ রেস্টুরেন্টে এন্ড কনভেনশন সেন্টারে কোম্পানির ফিনান্সিয়াল এ্যাসোসিয়েটদের দক্ষতা বৃদ্ধির জন্য দিনব্যাপী এই ট্রেনিং এ প্রধান অতিথি হিসেবে ট্রেনিং প্রদান করেন সোনালী লাইফের ব্রাঞ্চ ম্যানেজার ইমাম হোসেন সজীব।

তিনি বলেন দেশের প্রথম শতভাগ অনলাইন পদ্ধতিতে লেনদেন করার ও সম্পুর্ণ তথ্য প্রযুক্তি নির্ভর জীবন বীমা কোম্পানি সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। উক্ত কোম্পানির প্রতিনিধিরা সরাসরি নগদে কিস্তির টাকা গ্রহন করেন না। গ্রাহক তার নিজের কিস্তির টাকা নিজেই জমা দিতে পারেন অনলাইন পেমেন্ট সুবিধার মাধ্যমে । যার ফলে গ্রাহকদের কোন প্রকার আর্থিকভাবে প্রতারিত হওয়ার সুযোগ নেই। যাদের মধ্যে বীমা সংক্রান্ত বিষয়ে ভ্রান্ত ও ভীতিকর ধারনা রয়েছে তাদের সে সব ধারনা বদলে দিতেই পুর্নাঙ্গ অনলাইন সেবা দিয়ে কাজ করছে সোনালী লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড।

এখান বীমা পলিসি গ্রহন করলে গ্রাহক যে কারণে শতভাগ আস্থা রাখতে পারবেন সেগুলো হচ্ছে – সম্পূর্ণ প্রযুক্তি নির্ভর সেবা দান, আধুনিকতা, স্বচ্ছতা, ডিউ টাইমে ক্লেইম সেটেল, নিজের কিস্তির টাকা নিজে পরিশোধ করা, মেয়াদ পুর্তির দিন-ই ম্যাচিউরিটি ক্লেইম সেটেল, মৃত্যুদাবী ৭ দিনে পরিশোধ, গ্রাহক চাইলে কাস্টমার কেয়ার বিভাগে কল দিয়ে কোম্পানির সাথে সরাসরি যোগাযোগের সুবিধা, প্রতি বছর শেষে এ্যাপস ও অনলাইনে গ্রাহক বোনাস দেখতে পারা ও কোম্পানি থেকে আকর্ষণীয় গিফট পাওয়ার সুযোগও রয়েছেে এই কোম্পানিতে ।

মানব জীবনে একজন ব্যক্তির অনাগত ভবিষ্যৎ কে অর্থনৈতিকভাবে সফল করতে সঞ্চয়ী ও স্বনির্ভর হওয়ার গুরুত্ব অপরিসীম । তাই বেকারত্ব রোধে স্থায়ী কর্মসংস্থান তৈরির মাধ্যমে নিজের ও পরিবারের নিশ্চিত ভবিষ্যৎ গড়ার সুযোগ রয়েছে এখানে বলেও মন্তব্য করেছেন।

মাটিরাঙ্গা মেট্রোর ইউনিট ম্যানেজার মোঃ খোরশেদ আলম এর সঞ্চালনায় খাগড়াছড়ি জেলার প্রস্তাবিত মাটিরাঙ্গা মেট্রো অফিস এর উদ্যোগে আয়োজিত এই ব্যাসিক ট্রেনিং কার্যক্রমে প্রধান অতিথির বক্তব্যের পাশাপাশি বক্তব্য রাখেন কোম্পানির ইউনিট ম্যানেজার মোঃ ইউনুছ, আলমগীর হোসেন, মাওলানা সাইফুল ইসলাম এবং মাটিরাঙ্গা মেট্রো শাখায় কর্মরত বেশ কয়েকজন ফিন্যান্সিয়াল এ্যাসোসিয়েটস।

এ সময় ট্রেনিং কার‌্যক্রেমে বিভিন্ন উপজেলা থেকে আগত কোম্পানির ফিনান্সিয়াল এসোসিয়েটগন অংশ গ্রহন করেন । এর আগে কনভেশন হলে প্রধান অ;তি:থিকে ফুল দিয়ে বরণ করেন আয়োজকদের পক্ষে ইউনিট ম্যানেজার মোঃ খোরশেদ আলম সড়হ উপস্থিত অন্যান্যরা ।

ভাল লাগলে সংবাদটি শেয়ার করুন........

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত... © কর্তৃপক্ষদ্বারা সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত |২০২০|
Design & Developed BY CHT Technology