বৃহস্পতিবার, ১৩ Jun ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন

শারদীয় দূর্গা পূজা মহালয়া উপলক্ষে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

শারদীয় দূর্গা পূজা মহালয়া উপলক্ষে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

বিপ্লব তালুকদার:  খাগড়াছড়িতে শারদীয় দূর্গা পূজা মহালয়া উপলক্ষে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয়। শনিবার (১৪ অক্টোবর) সকালে খাগড়াছড়ি শিশু সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাঙ্গনে খাগড়াছড়ি সনাতন সমাজ কল্যান পরিষদের আয়োজনে চট্টগ্রাম ও খাগড়াছড়ি চক্ষু হাসপাতাল লায়ন্স চক্ষু হাসপাতাল এর সহযোগিতায় বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয়।

পার্বত্য চট্টগ্রাম শরনার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা(এমপি) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও ঔষধ বিতরণ সেবার শুভ উদ্বোধন ঘোষণা করেন।
এসময় এমপি বলেন, চক্ষু মানব জীবনের পঞ্চ ঈন্দ্রিয়ের একটি গুরুত্বপূর্ণ পূর্ণ অঙ্গ। যার চক্ষু নাই, সেই ব্যক্তির জীবন মূল্যহীন। আজকে শারদীয় দূর্গা পূজা মহালয়া উপলক্ষে গরীব ও অসহায়দের পাশে এগিয়ে এসে  খাগড়াছড়ি সনাতন সমাজ কল্যান পরিষদের চক্ষু চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণের এমন মহৎ উদ্যোগকে তিনি সাধুবাদ জানান।

বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবায় “সনাতন সমাজ কল্যাণ পরিষদ” খাগড়াছড়ি সদর কমিটির সভাপতি সুজিত দাশ এর সভাপতিত্ত্বে আরও উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী, খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, খাগড়াছড়ি সনাতন সমাজ কল্যাণ পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি এ্যাডভোকেট বিধান কানুনগো, ঢাকা বারডেম জেনারেল মেডিকেল কলেজের চক্ষু বিশেষজ্ঞ ডাঃ প্লাবন দেব সহ চক্ষু বিশেষজ্ঞ সহযোগি ডাক্তার’রা এসময় উপস্থিত ছিলেন।

ভাল লাগলে সংবাদটি শেয়ার করুন........

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত... © কর্তৃপক্ষদ্বারা সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত |২০২০|
Design & Developed BY CHT Technology