রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:১২ অপরাহ্ন

শিরোনাম:
খাগড়াছড়িতে পণ্যবাহী কার্ভাডভ্যানে আগুন

খাগড়াছড়িতে পণ্যবাহী কার্ভাডভ্যানে আগুন

মাটিরাঙ্গা সংবাদদাতা: বিএনপি-জামায়াতের ডাকা তৃতীয় দফার অবরোধ চলাকালে খাগড়াছড়ি-ঢাকা সড়কের মাটিরাঙ্গার আলুটিলা এলাকায় আবারও পণ্যবাহী একটি কার্ভাডভ্যানে আগুন দিয়েছে। বুধবার (৮ নভেম্বর) সকাল সাড়ে ৯টায় আগুন দেওয়ার ঘটনাটি ঘটে।

আগুনে পণ্যবাহী কার্ভাডভ্যানের সামনের অংশ সর্ম্পূণ পুড়ে যায়। এ সময় দুর্বৃত্তদের প্রহারে কার্ভাডভ্যানের চালক আহত হয়েছেন। মাটিরাঙ্গা থানার ওসি মো. জাকারিয়া হোসেন ঘটনাটির সত্যত্যা নিশ্চিত করেছেন।

জানা গেছে, বুধবার সকালে খাগড়াছড়িগামি ফাইভ স্টার এক্সপ্রেস সার্ভিস নামে একটি পণ্যবাহী কার্ভাডভ্যান মাটিরাঙ্গা থানাধীন আলুটিলার সাপমারায় পৌঁছলে রাস্তার পাশে টিলার ওপরে জঙ্গলে আগে থেকে ওত পেতে থাকা দুর্বৃত্তরা গাড়ির গতিরোধ করে। তারা হকিস্টিক, লোহার রড, লাঠিসোটা দিয়ে প্রথমে গাড়ি ভাঙচুর করে। একপর্যায়ে দুর্বৃত্তরা গাড়ির সামনের অংশে পেস্ট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেয়। প্রাণ বাচাঁতে চালক ও হেলপার গাড়ি থেকে দ্রুত নামার পর দুর্বৃত্তরা তাদের দুজনকে মারধর করে। খবর পেয়ে মাটিরাঙ্গা থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানোর কাজ করে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে দুর্বৃত্তরা জঙ্গলে পালিয় যায়।

মাটিরাঙ্গা থানার ওসি মো. জাকারিয়া জানান, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায়। পুলিশ পৌঁছার আগেই দুর্বৃত্তরা পালিয়ে যায়। তিনি বলেন, পুলিশ ও দমকলকর্মীরা উদ্ধার কাজ চালায়।

উল্লেখ্য, গত রোববারও অবরোধ চলাকালে আলুটিলা এলাকায় দুর্বৃত্তরা একই কায়দায় একটি ট্রাকে আগুন দিয়ে পুড়িয়ে দেয়।

ভাল লাগলে সংবাদটি শেয়ার করুন........

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত... © কর্তৃপক্ষদ্বারা সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত |২০২০|
Design & Developed BY CHT Technology