রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০১ অপরাহ্ন

শিরোনাম:
খাগড়াছড়ি রিজিয়নের উদ্যোগে আর্থিক অনুদান ও সেলাই মেশিন বিতরণ

খাগড়াছড়ি রিজিয়নের উদ্যোগে আর্থিক অনুদান ও সেলাই মেশিন বিতরণ

বিবর্তন ডেস্ক: চিকিৎসা সহায়তা, শিক্ষা প্রতিষ্ঠানে আর্থিক অনুদান ও দুস্থদের মাঝে সেলাই মেশিন বিতরণ করেছে খাগড়াছড়ি সেনা রিজিয়ন। বৃহস্পতিবার (৯ নভেম্বর) দুপুরে খাগড়াছড়ি রিজিয়ন সদর দপ্তরে এসব অনুদানের নগদ অর্থ ও সেলাই মেশিন বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহম্মদ মোহতাশিম হয়দার চৌধুরী, এএফডব্লিউসি, পিএসসি। তিনি বলেন, শান্তি-শৃঙ্খলা ও নিরাপত্তার পাশাপাশি পাহাড়ে সম্প্রীতির বন্ধন অটুট রাখতে বাংলাদেশ সেনাবাহিনী বন্ধপরিকর। তাই সাধ্যমতো সাধারণ মানুষের সেবায় পাশে দাঁড়ানো আমাদের সকলের দায়িত্ব।

একই সাথে পার্বত্য চট্টগ্রামকে এগিয়ে নিয়ে সরকারকে সহায়তা করে যাচ্ছে জানিয়ে এবং পার্বত্যাঞ্চলের মানুষের কল্যাণে সবসময় বাংলাদেশ সেনাবাহিনী পাশে আছে এবং জনকল্যাণে এধারা অব্যাহত থাকবে বলেও জানান তিনি ।

এসময় রিজিয়নের বিএম-মেজর মো. ইমরোজ মুনীর, জিটুআই মেজর মো. জাহিদ হাসান অনুষ্ঠানে অংশ নেন। এতে শিক্ষার প্রসারে ২টি প্রতিষ্ঠানকে আর্থিক অনুদান, ৭ অসুস্থ ব্যক্তিকে চিকিৎসা সেবায় বিভিন্ন অঙ্কের নগদ অর্থ সহায়তা ও ২ দুস্থ নারীকে সেলাই মেশিন তুলে দেওয়া হয়। এতে মোট ২ লাখ ১০ হাজার টাকা নগদ অর্থ, অনুদান ও সেলাই মেশিন বিতরণ করা হয়।

ভাল লাগলে সংবাদটি শেয়ার করুন........

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত... © কর্তৃপক্ষদ্বারা সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত |২০২০|
Design & Developed BY CHT Technology