রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন

শিরোনাম:
হেলিকপ্টার যোগে থানচির দুর্গম কেন্দ্রে পাঠানো হয়েছে নির্বাচনী সরঞ্জাম

হেলিকপ্টার যোগে থানচির দুর্গম কেন্দ্রে পাঠানো হয়েছে নির্বাচনী সরঞ্জাম

বিবর্তন ডেস্ক: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বান্দরবানের থানচি উপজেলাসহ ২টি ইউনিয়নের বিভিন্ন কেন্দ্রে স্বচ্ছ ব্যালট বাক্স, ব্যালট পেপার ও নির্বাচনী সরঞ্জাম পাঠানো হয়ে‌ছে।

বৃহস্পতিবার  সকালে উপজেলার দুর্গম বিভিন্ন কেন্দ্রে হেলিকপ্টার যোগে নির্বাচনী সরঞ্জাম পাঠানো হয়। এছাড়া অন্যান্য সকল নির্বাচনী সরঞ্জাম ভোটের আগের দিন সকল কেন্দ্রে পাঠিয়ে দেয়া হবে।

উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা যায়, এরই মধ্যে সকল ইউনিয়নের ভোটার সংখ্যা অনুযায়ী ব্যালট পেপার, ব্যবহৃত স্বচ্ছ ব্যালট বাক্সসহ অন্যান্য সরঞ্জাম পাঠা‌নো হয়ে‌ছে।

বিষয়টি নিশ্চিত করেন থানচি উপজেলা নির্বাচন অফিসার আব্দুল হামিদ। তিনি নির্বাচন চলাকালীন সময়ে নির্বাচনী যেকোন সহায়তার জন্য জরুরি সেবা ৯৯৯ ব্যবহারে জন্য বিশেষভাবে গুরুত্ব দিয়েছেন।

এদিকে নির্বাচনকে কেন্দ্র করে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এরই মধ্যে স্ট্রাইকিং ফোর্স হিসেবে মাঠে নেমেছে ৪ প্লাটুন বিজিবি সদস্য এবং সরকারি নির্দেশনা অনুযায়ী নির্বাচনের মাঠে থাকবে সেনা সদস্যরাও।

থানচি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মামুন ব‌লেন, থানচিতে ১৪টি ভোট কে‌ন্দ্রের ম‌ধ্যে ৭টি ভোট কে‌ন্দ্রে হে‌লিকপ্টা‌রের সাহা‌য্যে নির্বাচনী সরঞ্জাম পাঠা‌নে হচ্ছে। আজ এবং আগামীকালের ম‌ধ্যেই এসব সরঞ্জাম পৌঁছে দেওয়া হবে।

তি‌নি ব‌লেন, থানচি উপজেলায় অবাধ নিরপেক্ষ, সুষ্ঠ, অংশগ্রহণমূলক ও সুন্দর প‌রি‌বে‌শে নির্বাচন অনু‌ষ্ঠিত হ‌বে।

ভাল লাগলে সংবাদটি শেয়ার করুন........

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত... © কর্তৃপক্ষদ্বারা সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত |২০২০|
Design & Developed BY CHT Technology